শনিবার, ১৫ Jun ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :

দিরাইয়ে বন্দুক যুদ্ধ, আহত অর্ধশত

amarsurma.com
দিরাইয়ে বন্দুক যুদ্ধ, আহত অর্ধশত

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে বন্দুক যুদ্ধের ঘটনায় নারীসহ অর্ধশত আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুরুতর আহত ১৪ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।
এলাকাবাসি ও দিরাই থানা সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কান্দাহাটি গ্রামের বর্তমান ওয়ার্ড মেম্বার মামুন মিয়া ও তালেব আলীর মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। পূর্ব শত্রুতার জের ধরে সোমবার সন্ধ্যার পর দুইপক্ষের লোকজন আবারো বন্দুক যুদ্ধে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের নারীসহ প্রায় অর্ধশত আহত হয়।
আহতরা হলেন জয়নাল আবেদীনের ছেলে হাকিমুর রহমান (১৯), জামাল উদ্দিনের ছেলে ইয়ামুল ইসলাম (১৮), আব্দুল হকের ছেলে সুজাত মিয়া (৪০) ও উমর ফারুক (২৮), ফকির মাহমুদের ছেলে জামিলুল হক (২০), সাহেব আলীর ছেলে মামুনুর রশিদ (৩০), আব্দুল মালেকের ছেলে মুজাহিদ উদ্দিন (১৯), আব্দুর রশিদের ছেলে আকিল মিয়া (২৫), আজিজুর রহমানের ছেলে রাকিবুল ইসলাম (২৫), মৌর আলীর ছেলে সেলিম মিয়া (৪৫), মহর আলীর ছেলে বায়েজ মিয়া (২৮), তাহের আলীর ছেলে ওবায়দুল হক (৩৫), আমির হামজার ছেলে আতিকুর রহমান (৩৬), জমির আলীর ছেলে জাকির হোসেন (৩০)। আহতদেরকে চিকিৎসার জন্য নিয়ে আসা হলে তাদেরকে সিলেটে পাঠানো হয়। বাকিরা বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, সোমবার সন্ধ্যার পর সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৩ রাউন্ড গুলি ছোড়া হয়েছে বলে খবর পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে। গতকাল (মঙ্গলবার) পর্যন্ত কাউকে আটক করা হয়নি। অস্ত্র উদ্ধার ও আটকের অভিযান চলছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com