বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
বর্তমান সময়ে যুগান্তকারী উন্নয়ন হচ্ছে-এমপি ইয়াহইয়া চৌধুরী

বর্তমান সময়ে যুগান্তকারী উন্নয়ন হচ্ছে-এমপি ইয়াহইয়া চৌধুরী

আমার সুরমা ডটকম: বিশ্বনাথের অলংকারী পৌদনাপুর হযরত শাহপরান হাফিজিয়া দাখিল মাদরাসায় ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় সরকারী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির অর্থ প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ৬ জুলাই বৃহস্পতিবার মাদরাসা অডিটরিয়ামে মাদরাসার প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মোঃ শাহ আলমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের এমপি ইয়াহইয়া চৌধুরী এহিয়া। বক্তব্যে তিনি বলেন, বর্তমান সময়ে যুগান্তকারী উন্নয়ন হচ্ছে। এ উন্নয়নের সুফল আমাদেরকে ধরে রাখতে হবে। তিনি আরও বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠুভাবে যাতে লেখাপড়া হয় সেদিকে কড়া নজর রাখতে হবে। পরিচালনা কমিটির সদস্যদেরকে হতে হবে আরও সচেতন। তিনি মাদরাসার উন্নয়নে ত্রিশ হাজার টাকার অনুদান ঘোষণা করেন এবং এলাকার অলংকারী, পশ্চিম অলংকারী, পূর্ব অলংকারী এবং পৌদনাপুর এই চারটি মসজিদসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অচিরেই সৌরবিদ্যুৎ প্রদানের প্রতিশ্র“তি দেন। তিনি মাদরাসার পার্শ্ববর্তী এলাকার কাঁচা রাস্তাগুলি পাকাকরণসহ এলাকাবাসির বিভিন্ন দাবি-দাওয়া বাস্তবায়নেরও আশ্বাস প্রদান করেন।
মাদরাসার সুপার মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহর কেন্দ্রীয় মহাসচিব, কামাল বাজার ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি এ.কে.এম মনোওর আলী, মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি কবি গীতিকার নাজমুল ইসলাম মকবুল, নুরে মদীনা ইউ.কের জয়েন্ট সেক্রেটারী মাওলানা তাজুল ইসলাম জাকারিয়া, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবি মোঃ আব্দুল হান্নান, মোঃ আনোয়ার আলী, সংগঠক মোঃ সিতাব আলী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ তাজউদ্দিন বাবুল, জয়নাল আবেদিন, সমাজসেবি সালেহ আহমদ তোতা, একেএম দুলাল, আব্দুল ওদুদ মেম্বার।
শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন মাদরাসার ছাত্র হাফিজ নুরউদ্দিন, সঙ্গীত পরিবেশন করেন মোঃ আজিজুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদরাসার শিক্ষক শহিদুল হাসান, আমিনুল ইসলাম, ছাত্র ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ মনওয়ার হোসেন। অনুষ্ঠানে মাদরাসা পরিচালনা কমিটির এবং জেনারেল কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, এলাকার মুরব্বীয়ান, বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র-ছাত্রী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সরকারি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির ৮৩ হাজার চারশত টাকা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com