শুক্রবার, ১২ Jul ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
শায়েখ গোলাম নবীর দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোকপ্রকাশ

শায়েখ গোলাম নবীর দাফন সম্পন্ন: বিভিন্ন মহলের শোকপ্রকাশ

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের বিশিষ্ট আলেম ও সদর উপজেলার বর্মাউত্তর, রামনগর ও বাণীপুর মাদরাসার মুহতামিম শায়েখ মাওলানা গোলাম নবী (৮০) রোববার ভোর ৪টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, অসংখ্য ছাত্র-ছাত্রী ও আত্মীয়-স্বজনসহ গুণগ্রাহী রেখে গেছেন। এদিন বিকেল ৩টায় তার প্রতিষ্ঠিত বর্মাউত্তর, রামনগর ও বাণীপুর মাদরাসা মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং মাদরাসা প্রাঙ্গণে তাকে দাফন করা হয়। নামাজে জানাযায় ইমামতি করেন তারই সুযোগ্য ছেলে মুহাদ্দিস মাওলানা আব্দুর রহমান কফিল। এ সময় উপস্থিত ছিলেন দরগাহপুর মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদিস মাওলানা নূরুল ইসলাম খান শায়খে দরগাহপুরী, সিলেট দরগাহ মাদরাসার মুহতামিম মুফতি মাওলানা আবুল কালাম জাকারিয়া ও সুনামগঞ্জ মাদানিয়া মাদরাসার মুহতামিম শায়েখ মাওলানা আব্দুল বছীরসহ বিশিষ্ট উলামায়ে কেরাম প্রমুখ।
এদিকে বিশিষ্ট আলেমেদ্বীন শায়েখ মাওলানা গোলাম নবীর ইন্তেকালে বিভিন্ন মহল শোকপ্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা হলেন সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী, সুনামগঞ্জ জেলা জমিয়তের সভাপতি শায়েখ মাওলানা আব্দুল বছীর, সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুশতাক আহমদ গাজীনগরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, জামালগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফিজ রশিদ আহমদ, জনপ্রিয় অনলাইন ‘আমার সুরমা ডটকম’ সম্পাদক মুহাম্মদ আব্দুল বাছির সরদার ও দিরাই উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আবিদুর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com