শনিবার, ১৩ Jul ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
রোহিঙ্গা মুসলমানদের ভয়াবহ নির্যাতনের প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও আলোচনা সভা

রোহিঙ্গা মুসলমানদের ভয়াবহ নির্যাতনের প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও আলোচনা সভা

মিজান আহমদ, পাইলগাঁও (জগন্নাথপুর) ইউনিয়ন সংবাদদাতা: জগন্নাথপুর থানার ৯নং পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামের পল্লীগন্জ বাজারে আল-আমিন ফাউন্ডেশনের আয়োজনে আয়োজিত ১৮ সেপ্টেম্বর সোমবার বিকাল ২ ঘটিকা হতে সন্ধার আগ মূহুর্ত পর্যন্ত আরাকানের রোহিঙ্গা মুসলমানদের ভয়াবহ নির্যাতনের প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত মানববন্ধন ও আলোচনা সভা এবং দোয়া মাহফিলে আল-আমিন ফান্ডেশনের সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমানের পরিচালনায় এবং ফাউন্ডেশনের সভাপতি মাও: আবুল বাশার হামিদীর সভাপ্রতিত্বে অনুষ্টান শুরু হয়। উক্ত সমাবেশে বক্তৃতা করেন মাওলানা জমির উদ্দীন। প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগন্জ বাহুবলের ১নং আসনের সাবেক সংসদ সদস্য পদপার্থী হযরত মাও: আব্দুল মালিক চৌধুরী। বক্তৃতা রাখেন মাও: নেছার আলী, মুফতি মাও: আকমল হুসাইন, মাও: ইমরান হুসাইন, মাও: সিরাজুল ইসলাম, মাও: হুমায়ুন কবির এবং মুফতি মাও: মন্জুর রশীদ আমিনী, ফাউন্ডেশনের কর্মীবৃন্দ মাও: আবু বকর আহমদ, মো: হুমায়ুন আহমদ, অন্জু আহমদ, রুবেল আহমদ, তোফায়েল আহমদ, তুহিন আহমদ এবং সাংবাদিক মাও: মিজান আহমদ। উপস্হিত ছিলেন পল্লীগন্জ বাজারের ব্যবসায়ী রুসেল আহমদ, মাও: ইয়াহিয়া, ইলিয়াস মিয়া, সাঈদ আহমদ, শাহ আলম, সিপন আহমদ এবং গ্রামগন্জের সর্বস্তরের জনগন।
আরাকানের মুসলমানদের নির্যাতনের প্রতিবাদে বলিষ্ঠ কন্ঠে সংগীত পরিবেশন করেন জাগরণ শিল্পী গোষ্ঠির অন্যতম শিল্পী আ: করিম দিলদার।পরিশেষে আরাকানের রোহিঙ্গা নির্যাতিত মুসলমানদের জন্য মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করে উক্ত মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com