শুক্রবার, ১২ Jul ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
আল-হক্ব ফুজালা পরিষদ দরগাহপুরের বৈঠক অনুষ্ঠিত

আল-হক্ব ফুজালা পরিষদ দরগাহপুরের বৈঠক অনুষ্ঠিত

আমার সুরমা ডটকমজামেয়া ইসলামিয়া আরাবিয়া হুসাইনিয়া দারুল উলূম দরগাহপুর মাদরাসা-এর সর্বোচ্চ জামাত তাকমীল ফিল হাদিস ও তাহফিজুল ক্বোরআন সমাপ্তকারীদের সংগঠন ‘আল-হক্ব ফুজালা পরিষদ দরগাহপুর’-এর নির্বাহী পরিষদের বৈঠক বৃহস্পতিবার বাদ জুহর মাদরাসার অফিস কক্ষে পরিষদের সভাপতি মাওলানা ফখরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার পাশার সঞ্চালনায় বৈঠকে এ সময় উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল রাজ্জাক, মাওলানা নূরুল মোত্তাকীন, মাওলানা মশহুদ আহমদ, মাওলানা আব্দুল্লাহ, মাওলানা আজিজুল হক, মাওলানা তাহির আহমদ, মাওলানা আব্দুল হাই, মাওলানা সাজ্জাদুর রহমান, মাওলানা হুসাইন আহমদ, হাফিজ মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, মাওলানা জুনাইদ আহমদ, মাওলানা শিহাব উদ্দিন, মাওলানা মিজানুর রহমান, মাওলানা গোলাম রব্বানী, মাওলানা কয়েছ আহমদ রায়হান প্রমুখ।
বৈঠকে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাদরাসার আগামি বার্ষিক সভার আগেই পরিষদের উদ্যোগে ‘শায়খ মাওলানা আব্দুল মালিক ছদর সাহেব হুজুর (রহ) ও মাওলানা মুশাহিদ আহমদ হাসারচরী (রহ) স্মৃতিস্মারক’ নামে একটি স্মারক প্রকাশ উপলক্ষ্যে ৩০ অক্টোবরের ভেতরে লেখা প্রদান; আগামি ১৫ দিনের ভেতরে প্রত্যেক উপজেলার শাখা গঠন; পরিষদের নামে একটি ফেইসবুক পেইজ খোলা; ফারিগিনদের ছবি সম্বলিত আইডি কার্ড বানানো অন্যতম। এছাড়া পরিষদের আগামি বৈঠক ৯ নভেম্বর ধার্য করা হয়।
বৈঠকে মিয়ানমার সরকার ও সেনাবাহিনীর যৌথ অংশগ্রহণের মাধ্যমে আরাকানের মুসলিমদের জাতিগত নিধনের কঠোর সমালোচনা করা হয় এবং এই জঘণ্য কর্মকাণ্ডের নিন্দা জানানোর পাশাপাশি জাতিসংঘের মাধ্যমে এই বর্বরতা অনতিবিলম্বে বন্ধের আহ্বান জানানো হয়। মাওলানা আব্দুর রাজ্জাকের মোনাজাতের মাধ্যমে বৈঠকের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com