সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সুনামগঞ্জে প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে মানববন্ধন ও নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান

সুনামগঞ্জে প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে মানববন্ধন ও নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ): সুনামগঞ্জে অসহায় প্রতিবন্ধী পরিবারের উপর নির্যাতনের প্রতিবাদে প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে মানববন্ধন ও নির্বাহী অফিসার বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছে। জানা যায়, রবিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সদর উপজেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে সদর উপজেলা প্রাঙ্গণে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে সদর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান এর নিকট স্মরকলিপি প্রদান করেন জেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির সভাপতি মোঃ নুর উদ্দীন।
এ সময় উপস্থিত ছিলেন প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতি সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো আব্দুল হাই, গ্রাম পুলিশ সহিবুর রহমান, নাছির মিয়া, গিয়াস উদ্দীন, রজব শাহ, আব্দুল্লাহ, ইয়াসমিন বেগম, সাফিয়া বেগম, রোকেয়া বেগম প্রমুখ।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সদর উপজেলার কাঠইর ইউনিয়নের কলাইয়া গ্রামের ১নং ওয়ার্ড সদস্য মোঃ ফরিদ মিয়া জায়গা সংক্রান্ত বিরোধ নিয়ে তার সন্ত্রাসী বাহিনী দ্বারা গত ৬ অক্টোবর শুক্রবার বিকালে জোরপূর্বক আমার জায়গা দখল ও উচ্ছেদ করার হুমকি দেয়। ঘটনার দিন ও সময়ে আমার ছোট ভাই মহিন উদ্দীন আমাদের জায়গা থেকে পানি সেচ করতে গিয়ে ফরিদ বাহিনীর বাধার সম্মুখীন হন। পরবর্তীতে ফরিদ মিয়া ও তার বাহিনীরা ঘটনাস্থলে এসে জোরপূর্বক পাম্প মেশিন বন্ধ করে দেয় এবং মহিন উদ্দীনকে দুনিয়া থেকে চিরদিনের জন্য বিদায় করে দেওয়ারও হুমকি দেয়।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কাঠইর ইউপি-সদস্য মোঃ ফরিদ মিয়া জানান, প্রতিবন্ধী সংঘঠন আমার বিরুদ্ধে যে অভিযোগটি করেছেন তা মিথ্যা।
এ ব্যাপারে জেলা প্রতিবন্ধী সমাজ কল্যাণ সমিতির সভাপতি মোঃ নুর উদ্দীন জানান, গত ৬ অক্টোবর উপজেলা নির্বাহী অফিসার মহোদয় জি আর বরাদ্দের ১ মে:টন চাল প্রতিবন্ধীদের মধ্যে বিতরণ করে দেওয়ার জন্য বলেন। আমি সাথে সাথে কাঠইর-লক্ষণশ্রী ও মোহনপুর ইউনিয়নে প্রতিবন্ধীদের মধ্যে বিতরণ করতে গিয়ে মোঃ ফরিদ মিয়ার নিকট লাঞ্ছিত হয়েছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com