সোমবার, ১৫ Jul ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ধর্মপাশায় বিএনপি নেতাকে সংবর্ধনা প্রদান

ধর্মপাশায় বিএনপি নেতাকে সংবর্ধনা প্রদান

মোফাজ্জল হোসেন হিরা, ধর্মপাশা (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জর-১ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা ও শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক মামুন ওর রশিদ শান্তুকে সংবর্ধনা দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জর ধর্মপাশা উপজেলার উকিলপাড়ায় উপজেলা ‘ইমারত নির্মাণকর্মী কল্যাণ সংগঠনর’ উদ্যোগে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা দেয়া হয়। সংগঠনের সভাপতি আনিছুল আলম খন্দকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান আহম্মদ লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যাদের মাঝে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শওকত আলী, উপজলা যুবদল নেতা মাহবুবুল আলম হাদিস, মোস্তাক আহম্মদ, ছাত্রদল নেতা পিয়াস আহম্মদ, শামসুল আলম প্রমূখ।
মামুন ওর রশিদ শান্তু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী আমি আপনাদের দোয়া চাই। বিএনপি যদি আমাকে মনোনীত করেন তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে এই আসন উপহার দিব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com