সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ধর্মপাশায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম শুরু

ধর্মপাশায় বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম শুরু

মোফাজ্জল হেসেন হিরা, ধর্মপাশা: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার সেলবলষ ইউনিয়নের ২নং ওয়ার্ডের গাবী গ্রামে এ সদস্য সংগ্রহ শুরু হয়। সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র সুনামগঞ্জ জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক ও শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য মামুন ওর রশীদ শান্তু। সভায় সভাপতিত্ব করেন সেলবরষ ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আবু তাহের সোনা মিয়া, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা বিএনপির সদস্য প্রভাষক ইসতিয়াক হোসেন চৌধুরী স্বপন, জুলফিকার আলী ভুট্টো, উপজেলা বিএনপির সহ-সভাপতি প্রভাষক হারুন ওর রশিদ, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি গোলাম মোস্তফা, মাহবুব আলম হাদিস, লিয়াকত সিকদার। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের নেতা আলমগীর কবির, পুতুল আহম্মেদ, আতাউর রহমান, সেলবরষ ইউপি যুবদলের সভাপতি মোঃ মুখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, আহম্মদ আলী প্রমূখ।
বক্তার বলেন, আমাদের বিএনপির নেতা শান্তু ভাইয়ের বাড়ীতে গভীর রাতে পুলিশী অভিযান চালিয়ে আমাদের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী বাধগ্রস্থ করার জন্য নেতার বাড়িতে পুলিশ অভিযান চালায়। আমরা শত বাঁধা অতিক্রম করে সদস্য সংগ্রহ নবায়ন কর্মসূচি পালন করেছি। আমরা পুলিশী অভিযানকে নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই।
প্রধান অতিথি মামুন ওর রশিদ শান্তু বলেন, আমি সুনামগঞ্জ-১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী। ওয়ান ইলিভেন হতে স্থানীয় নেতা কর্মীদের নিয়ে সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ, তাহিরপুর উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে গণসংযোগ করে আসছি। আমাকে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে বাঁধা গ্রস্থ করে থামানো যাবেনা। তিনি আরও বলেন সদস্য সংগ্রহ ও নবায়নের কার্যক্রম অব্যাহত রয়েছে। সকলকে সদস্য হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com