শুক্রবার, ১২ Jul ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
লিসাসের আয়োজনে বিজয় দিবসের আলোচনা সভা ও ৭ম সাহিত্য আসর অনুষ্ঠিত

লিসাসের আয়োজনে বিজয় দিবসের আলোচনা সভা ও ৭ম সাহিত্য আসর অনুষ্ঠিত

amarsurma.com

আমার সুরমা ডটকম:

একঝাক সাপ্নিক তরুণদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম লিখনী সাহিত্য সংসদ (লিসাস) সুনামগঞ্জের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাহিত্য আসর সোমবার যুহরের নামাযান্তে শহরের ট্রাফিক পয়েন্টস্থ কাজী শফিক হজ্জ গ্রুপ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

লিসাস সভাপতি মাওলানা মুতিউর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহবুব সালমান ও সহ-সাধারণ সম্পাদক রব্বানী রউফ-এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও সাহিত্য আসরে কুরআন তিলাওয়াত করেন হাফিজ মনসুর আলী, আলোচনা পেশ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, ইক্বরা টিভি লন্ডনের উপস্থাপক মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা নাজমুল হাসান, ইউকে প্রবাসী তরুন আলেম মাওলানা জিল্লুল হক আমিনী, ওমান প্রবাসী বিশিষ্ট আলেম মাওলানা আশিকুল ইসলাম প্রমুখ

লেখাপাঠে অংশ নেন কবি শেখ একেএম জাকারিয়া, কবি ওবায়দুল মুন্সী, কবি আলমগীর হোসাইন, ছড়াকার রব্বানী রউফ, ছড়াকার মানসূর আহমাদ, ছড়াকার এনামুল হাসান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রাবন্ধিক রায়হান বিন মুর্শিদ, কাজী মুমিনুল ইসলাম, মাওলানা ইলিয়াছ আহমদ, কবি কামরুল হাসান, মাওলানা শামীম আহমদ, মুফতী নূর আহমদ চুয়াপুরী, মুফতী আবদুল মালিক তোহা, ফেদাউল হক তাসাদ্দুক, মাওলানা নূর উদ্দীন, মাওলানা শরীফ উদ্দীন প্রমুখ।

সভায় প্রবাসি অতিথিদের ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এবং একাত্তরের স্বাধীনতা যুদ্ধে শাহদাতবরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দুআর মাধ্যমে সভার সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com