সোমবার, ১৫ Jul ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সিলেটের জামেয়া রেঙ্গার কর্মকর্তা ও কর্মচারীদের পাশে খলিফায়ে মাদানীর পরিবার

সিলেটের জামেয়া রেঙ্গার কর্মকর্তা ও কর্মচারীদের পাশে খলিফায়ে মাদানীর পরিবার

amarsurma.com

সুজায়াত আহমদ, স্টাফ রিপোর্টার:

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রভাবে সর্বত্র যখন অর্থনৈতিক দৈন্যতা, প্রবাসী-দেশী সবাই যখন লকডাউন আর স্টে হোমের প্রভাবে জীবন-জীবিকা নিয়ে দিশেহারা; অর্থনৈতিক এই দৈন্যদশা সহসা কাটিয়ে উঠার কোনও লক্ষণ যখন পরিলক্ষিত হচ্ছে না, সেই কঠিন সময়ে ১৪৪১ হিজরির রমজান পর্যন্ত জামেয়ার আসাতিজা ও কর্মচারীদের প্রত্যেক মাসের বেতন-ভাতা এবং তাওয়াক্কুলিয়া ফাউন্ডেশনের পক্ষথেকে রমজানের বোনাস অন্যবারের চেয়ে বেশি প্রদান করে অনন্য বিরল মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন জামেয়ার মুহতারাম মুহতামিম শায়খ মুহিউল ইসলাম বুরহান হাফিজাহুল্লাহ।

অত্যন্ত নম্র, ভদ্র, শান্ত, বিনয়ী, দায়িত্বপরায়ণ, কর্তব্য পালনে নিরলস, নিরহংকার এবং সদা হাস্যোজ্জল গুণসম্পন্ন স্বভাবের অধিকারী, আধ্যাত্মিক রাহবার, খলিফায়ে মাদানি, মুসলিহে উম্মাহ, মুফাসসিরে কুরআন হজরত শায়খে রেঙ্গা রহ. এর এই ফ্যামেলি। আল্লাহ তাআলা মহামারী করোনা ভাইরাসসহ সমস্ত আসমানী-জমিনি আযাব-গজব থেকে দেশ-ও প্রবাসের সবাইকে হেফাজত করুন এবং শায়খে রেঙ্গা রাহ.-সহ সকল উম্মতে মরহুমাকে জান্নাতে সু-উচ্ছ মাকাম দান করুন এবং সবার সুসাস্থ কামনা করেন রেঙ্গা মাদ্রাসার মুহতামিম শায়খ মুহিউল ইসলাম বুরহান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com