সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ধর্মপাশা পাইকুরাটি ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোবারক হোসেন রুবেল

ধর্মপাশা পাইকুরাটি ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোবারক হোসেন রুবেল

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মোবারক হোসেন তালুকদার রুবেল। পাইকুরাটি ইউনিয়নের সুনই গ্রামের মোহাম্মদ জিয়া উদ্দিন তালুকদার পিতা ও মাতা রওশন আরা। রুবেল জন্ম গ্রহণ করেন ২২/১/১৯৭৪ ইং তারিখে। ছোটকাল থেকে তিনি আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জরিত। তিনি এইচএসসি পাশ করেন বাদশাগঞ্জ ডিগ্রী কলেজ থেকে। তার রাজনীতি পরিচিতি বাদশাগঞ্জ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, নেত্রকোণা সরকারী কলেজ সংসদের সাবেক খেলাধুলা বিষয়ক সহ সম্পাদক, পাইকুরাটি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি, পাইকুরাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদকে কর্মরত রয়েছেন।
রুবেল এর সামাজিক পরিচিতি, তিনি গাছতলা বণিক সমিতির সাবেক সভাপতি, গাছতলা উচ্চ বিদ্যালয়ের দুবার পরিচালনা কমিটির সদস্য, গাছতলা বাজার ড্রাগ এন্ড কেমিষ্ট সমিতির সভাপতি ও সুনই তাহফিজুল কোরআন কওমি মাদ্রাসার আজীবন দাতা সদস্যসহ বিভিন্ন সংগঠনের সাথে ও সামাজিক কর্মকান্ডে তিনি জরিত রয়েছে বলে একাধিক সুত্রে জানা যায়। এছাড়া তিনি বিভিন্ন সময়ে করোনা মহামারির সময়ে অসহায় মানুষের পাশে থেকে ত্রাণ সামগ্রী, মাস্ক, সাবান বিতরণ করেন। তাই তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর কন্যা বিশ্বনেত্রী শেখ হাসিনার শান্তি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com