রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সো‌হেল রানার অসহায় জীবনযাপন; বিত্তবান‌দের পা‌শে দাঁড়া‌নোর আহ্বান

সো‌হেল রানার অসহায় জীবনযাপন; বিত্তবান‌দের পা‌শে দাঁড়া‌নোর আহ্বান

amarsurma.com

এনামুল হক, ময়মনসিংহ:
ময়মন‌সিং‌হের ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের রাগামারা এলাকার মোঃ সোহেল রানা স্কয়ারে এমব্রয়ডারি সেকশনে চাকরি করতেন। গত ৪ নভেম্বর ২০১০ সালে কোম্পানির স্টাফ গাড়িতে সরক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। অবস্থা অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্কয়ার হাসপাতালে পাঠানো হয়। এখানে পরীক্ষা করে দেখে যায়, তিন নাম্বার পাইনালস্কট মেরুদণ্ড ভেঙ্গে যায়। প‌রে অপারেশন ক‌নে দুই সপ্তাহ পর সাভার সি আর পি থেরাপির জন্য পাঠানো হয়। সেখানে প্রায় দুই মাস চিকিৎসা ‌নেয় সা‌বেক গা‌র্মেন্টস কর্মী সো‌হেল রানা। চিকিৎসার পর হুইল চেয়ার দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় সোহেল রানাকে।

সিআরপিতে শারীরিক কোন উন্নতি না হওয়ায় ডাক্তার জানান সম্পূর্ণ সুস্থতা অ‌নি‌শ্চিত। সো‌হেল রানার প্রতি মা‌সে ঔষধ বাবদ আড়াই থে‌কে তিন হাজার টাকার প্রয়োজন পড়ে। সোহ‌লে রানা শারী‌রিক প্রতিবন্ধকতা নি‌য়ে আজ দশ বছর হুইল চেয়ারের সাহা‌য্যে জীবন যাপন কর‌ছেন। দূর্ঘটনার পর অ‌র্থের অভা‌বে স‌ঠিক চি‌কিৎসা কর‌তে না পারায় হাত-পাসহ কোম‌ড়ের নী‌চের অংশ অবস হ‌য়ে প‌রে। এখন খাওয়া দাওয়া সহ প্রস্রাব পায়খানা অ‌ন্যের সাহা‌য্যে কর‌তে হয়।

বর্তমান অবস্থায় সংসার জীব‌নে সো‌হেল রানার স্ত্রী সন্তান‌দের নি‌য়ে অর্থাভা‌বে কষ্টে দিনা‌তিপাত কর‌ছে।  এক দিকে নিজের খরচ অন্যদিকে ছেলে মেয়ে লেখাপড়ার খরচ। অভাব অনট‌নের সংসার। সোহেল রানার সংসারে উপার্জন করার মত কেউ নেই। আসুন একজন মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ায় মানবতার সেবায়।

আপনারা সোহেলকে আর্থিক সহযোগিতা করতে চাইলে উ‌ল্লে‌খিত নাম্বারে যোগাযোগ করুন বিকাস- 01751199347, নগদ- 0167915764

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com