মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
উন্নয়ন হচ্ছে বলেই আজ বিশ্ব দরবারে শেখ হাসিনার সরকার সমাদৃত: এম এ মান্নান এমপি

উন্নয়ন হচ্ছে বলেই আজ বিশ্ব দরবারে শেখ হাসিনার সরকার সমাদৃত: এম এ মান্নান এমপি

amarsurma.com

দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতির স্মরণে আলোচনা সভায় বক্তারা

আমার সুরমা ডটকম:

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার সরকার উন্নয়ন করছে বলেই আজ বাংলাদেশের সুনাম বিশ্ব দরবারে উচ্চারিত হচ্ছে। দেশের জনগণের জন্য এই সরকার সর্বদা কাজ করে যাচ্ছে। যার কারণে বিশ্বের বড় বড় দেশ ও আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশে বিনিয়োগ করতে বার বার আগ্রহ দেখাচ্ছে। এই উন্নয়নধারা অব্যাহত আছে বলেই শেখ হাসিনার সরকার জনগণের সরকারে পরিণত হয়েছে। যারা এই উন্নয়নের ধারা ব্যাহত করতে চায়, তারা শুধু আওয়ামী লীগের দুশমনই নয়, তারা দেশ ও জাতির শত্রু। তারা আওয়ামী লীগের কেউ হতে পারে না। গতকাল রোববার সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম আছাব উদ্দিন সরদারের স্মরণে দিরাই থানাপয়েন্টে বিকেলে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা মজর উদ্দিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট।
উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়ের পরিচালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন সাবেক সচিব মোঃ মিজানুর রহমান, দিরাই উপজেলার পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুর আলম চৌধুরী, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবুল মিয়া, শাল্লা উপজেলা আওয়ামী লীগ নেতা অবনী মোহন দাস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম, আবুল কাসেম, দিরাই পৌরসভার সাবেক মেয়র মোঃ মোশাররফ মিয়া প্রমুখ।
এদিকে ২রা অক্টোবর শনিবার দিরাইয়ে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে দিরাই উপজেলায় সদ্যপ্রয়াত নেতাদের স্মরণে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এক শোকসভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সোহেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবীর ইমন। এতে ভার্চুয়ালে সংযুক্ত হন দিরাই-শাল্লা আসনের সাংসদ ড. জয়াসেন গুপ্তা ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান।
আয়োজিত শোকসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আলতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এডভোকেট হায়দার চৌধুরী লিটন, এডভোকেট নান্টু রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন, বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহুল সিদ্দিকী, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ-দৌলা তালুকদারসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। তবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের পরিবারের কেউ শোকসভায় উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com