শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :

মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বরণ্যে সাংবাদিক পীর হাবিব

amarsurma.com

আমার সুরমা ডটকম:

জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক বরণ্যে সাংবাদিক পীর হাবিববুর রহমানের। তাকে চিরদিনের মতো শায়িত করা হয়েছে মা বাবার কবরের পাশে। আজ সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় মরহুমের গ্রামের বাড়ি কুরবান নগর ইউনিয়নের মাইজবাড়ি গ্রামের পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় সর্বশেষ জানাজা। জানাজা শেষে বিকেল ৪টা ২০ মিনিটে পীর হাবিবুর রহমানের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তার। এর আগে সকাল সাড়ে ১১টায় সর্বস্তরের মানুষ শ্রদ্বা জানানোর জন্য সুনামগঞ্জ পৌরসভা চত্বরে রাখা হয় পীর হাবিবের লাশ।
সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী নেতৃত্বে সুনামগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে জানানো হয় ফুল দিয়ে শেষ শ্রদ্বা। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠন জেলা প্রশাসন সহ নানান শ্রেণী পেশার লোকজন ফুল দিয়ে জানান শেষ শ্রদ্ধা। সুনামগঞ্জে প্রথম জানাজা অনুষ্ঠিত হয় বাদ জোহর দুপুর ২টায় সুনামগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের (পুরাতন কোর্ট মসজিদ) ঈদগাহে। বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক মরহুম পীর হাবিবুর রহমানে প্রথম দফা জানাজার পূর্বে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, পীর হাবিবুর রহমানের ছোট ভাই সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মিজানুর রহমান, পীর হাবিবুর রহমানের বড় ভাই অ্যাডভোকেট মতিউর রহমান পীর, পীর হাবিবের ছেলে আহনাফ ফাহমিন অন্তর। এ সময় পীর হাবিবের ছেলে অন্তর তার বাবার জন্য সকলের কাছে দোয়া চেয়ে বলেন, তাঁর ব্যবহারে যদি কেউ কষ্ট পেয়ে থাকেন তবে তাঁকে ক্ষমা করে দেবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com