শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :
জমিয়তের ২২ সেপ্টেম্বর ঢাকায় মহাসমাবেশ সফল করে তোলার আহ্বান

জমিয়তের ২২ সেপ্টেম্বর ঢাকায় মহাসমাবেশ সফল করে তোলার আহ্বান

আমার সুরমা ডটকম;

গত ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে লন্ডনের মারকাজুল উলূম মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের গুরুত্বপূর্ণ দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়। ইউকে জমিয়তের সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সঞ্চালনার দায়িত্ব পালন করেন ইউকে জমিয়তের জেনারেল সেক্রেটারি মাওলানা সৈয়দ তামিম আহমদ। সভায় বাংলাদেশ থেকে লন্ডনে সদ্য আগত দু’জন তরুণ ও প্রতিভাধর আলেমেদ্বীন মাওলানা মিজানুর রাহমান কামরান ও মাওলানা ইমাদুর রাহমান আনুষ্ঠানিক ভাবে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকেতে যোগদান করেন। এসময় ইউকে জমিয়ত নেতৃবৃন্দ তাঁদের কে আন্তরিক মোবারকবাদ জানিয়ে বরণ করে নেন। সভায় আগামী বাইশ সেপ্টেম্বর শুক্রবার ঢাকা দৈনিক বাংলা মোড়ে অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় জমিয়ত আহুত মহাসমাবেশ কে বর্তমান রহস্যময় রাজনৈতিক দৃশ্যপট ও তাৎপর্যেঘেরা কুটনৈতিক পরিস্থিতির প্রেক্ষাপটে সময়ের অতীব গুরুত্বপূর্ণ জাতীয় পর্যায়ের একটি সমাবেশ আখ্যায়িত করে সর্বশক্তি নিয়োগ করে এ-কে সাফল্যমন্ডিত করে তোলার জন্য সবাইকে উদাত্ত আহ্বান জানানো হয়।

সভার পক্ষ থেকে লন্ডনে নবাগত আলেমদের কে শুভেচ্ছা জ্ঞাপন করে সোসিয়াল মিডিয়ায় বিশেষ বার্তা দেন ইউকে জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুফতি আবদুল মুনতাকিম। তিনি হযরত শায়খুল হিন্দের ঝান্ডাবাহী দল জমিয়তে উলামায়ে ইসলামের প্রজ্ঞাদীপ্ত দর্শন অনুযায়ী সকল উলামায়ে কেরাম কে সঠিক নিয়মে রাজনৈতিক কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান। সভায় আগামী পনেরো অক্টোবর জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানের ঘোষণা দেয়া হয়। কাউন্সিল অধিবেশন সফলের লক্ষ্যে বর্তমান সিনিয়র সহ-সভাপতি মুফতি আবদুল মুনতাকিম কে আহ্বায়ক করে পাঁচ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এতে সদস্য হিসেবে হাফিজ হোসাইন আহমদ বিশ্বনাথী, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মাওলানা নাজমুল হাসান ও হাফিজ রশীদ আহমদ রয়েছেন।

সভাপতির বক্তব্যে মাওলানা শুয়াইব আহমদ বলেন মরক্কো ও লিবিয়ার স্মরণকালের ভয়াবহ মানবিক ডিজাস্টারে আন্তরিক দোয়া ও সার্বিক সহযোগিতা অব্যাহত রাখা সময়ের সবচেয়ে বড়দাবি। তিনি ইউকে জমিয়তে যোগদানকারী নবাগত উলামায়ে কেরাম কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। বৈঠকে আলোচনায় অংশগ্রহণ করেন ইউকে জমিয়তের সহ সভাপতি মাওলানা আব্দুল মজীদ,সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ জিয়া উদ্দিন,প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হাসান,সহ প্রচার সম্পাদক হাফিজ রশিদ আহমদ,লন্ডন মহানগর জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা আব্দুল হাই, ইউকে জমিয়তের সদস্য আশীক আলী, হাফিজ সাদিকুল ইসলাম, আরিফুল ইসলাম,বিশিষ্ট আলেম মাওলানা মিজানুর রহমান কামরান,হাফীজ মাওলানা ইমাদুর রহমান, সৈয়দ মাওলানা সানোয়ার হোসেন, মেহেদী নাইব আকিফ,সাহেল আহমেদ,এহসানুল হক, ফাহিম হাসান প্রমুখ।

সভায় ইউকে জমিয়তের প্রধান উপদেষ্টা, বরেণ্য বুজুর্গ আলেম মাওলানা আসগর হুসাইন সাহেবের আশু রোগমুক্তি কামনা করে ও মরক্কো ও লিবিয়ার ভয়াবহ মানবিক বিপর্যয়ের দ্রুত উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন ইউকে জমিয়তের সিনিয়র সহ-সভাপতি মুফতি আবদুল মুনতাকিম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com