বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দিরাইয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

amarsurma.com
দিরাইয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের বিরুদ্ধে সন্ত্রাসী, দুর্নীতি, অনিয়ম ও চাঁদাবাজির বিচারের দাবিতে ইউনিয়নবাসির আয়োজনে সোমবার দুপুরে দিরাই পৌরশহরের থানাপয়েন্টে এক মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। রাজানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন পরিষদের মেম্বার সাঈদ আহমদ খসরু, সাবেক মেম্বার হাসান মিয়া, মাসুক মিয়া সওদাগর, রায়হান হাবিব চৌধুরী, জুলফর মিয়া, আরিজা বেগম, শিপ্রা রাণী দাস প্রমুখ।
বক্তারা বলেন, রাজানগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জুয়েল নির্বাচিত হওয়ার পর পরই তিনি ইউনিয়ন পরিষদকে নিজের সম্পত্তি মনে করেন। তিনি পরিষদের নির্বাচিত মেম্বারদের বার বার অশোভন আচরণ করেন। তাদের মতামত উপক্ষো ও কিছু সদস্যকে বাড়তি সুবিধা দিয়ে অন্যদেরকে বিভিন্নভাবে বঞ্চিত করছেন। তারা আরও বলেন, ইউনিয়নের ভেতরে ব্যবসা করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। কারণ, লাইসেন্স আনতে গেলে তিনি বাড়কি টাকা দাবি করে বসেন। অন্যথায় লাইসেন্স দিতে অপারগতা কিংবা নানা বাহানা খুঁজেন। এহেন পরিস্থিতিতে আমাদের ইউনিয়ন পরিষদের পরিষেবা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে এবং পরস্পরের মধ্যে বিরোধ তৈরি হচ্ছে বলেও মন্তব্য করেন তারা। এ সমস্যা থেকে নিস্তার পেতে সরকারের স্থানীয় পর্যায়সহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন এ ইউনিয়নের ভূক্তভোগীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com