বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
মাওলানা শায়খ আফসার উদ্দিন দলের নীতি ও আদর্শের পরিপূর্ণ আস্থাশীল ছিলেন

মাওলানা শায়খ আফসার উদ্দিন দলের নীতি ও আদর্শের পরিপূর্ণ আস্থাশীল ছিলেন

amarsurma.com
মাওলানা শায়খ আফসার উদ্দিন দলের নীতি ও আদর্শের পরিপূর্ণ আস্থাশীল ছিলেন

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার এক আলোচনা সভায় বক্তাগণ বলেন জমিয়ত শতবর্ষের ঐতিহ্যবাহী রাজনৈতিক কাফেলা। বৃটিশ বিরোধী আন্দোলনের নেতৃত্বদানকারী সংগঠন জমিয়ত কখনো জালিমের সাথে আপোষ করেনি। হামলা মামলা ও শত প্রলোভন উপেক্ষা করে নীতি ও আদর্শের উপর অটল অবিচল রয়েছে। নেতৃবৃন্দ মাওলানা শায়খ আফসার উদ্দিন রহ.র জীবন ও কর্মের উপর আলোচনা করে বলেন তিনি আজীবন দলের নীতি আদর্শের প্রতি পরিপূর্ণ আস্থাশীল ছিলেন। তাঁর পদাঙ্ক অনুসরণ করে দলের সিদ্ধান্ত ও সার্কুলারের প্রতি আনুগত্য প্রদর্শন করার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
আজ সকাল ১১টায় সুনামগঞ্জ পাবলিক লাইব্রেরি হলে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সুনামগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা শায়খ তাফাজ্জুল হক আজিজ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা শায়খ আব্দুল বছির। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান কাসেমী।
জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রুকন উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিক আহমদ উলাশনগরীর যৌথ পরিচালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক ও জেলা সাধারণ সম্পাদক, সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী।
বক্তব্য রাখেন জেলা জমিয়তের সাবেক সহসভাপতি মাওলানা আবুল ফজল, সহসভাপতি মাওলানা মুশতাক আহমদ গাজিনগরী, ইমাম মুয়াজ্জিন পরিষদ সুনামগঞ্জ এর সভাপতি মাওলানা হাফিজ আবু সাইদ, শান্তিগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই, বিশ্বম্ভরপুর উপজেলা সহসভাপতি মাওলানা আবুল কাসেম সাইদ, সদর উপজেলা জমিয়তের সহসভাপতি মাওলানা আব্দুল বাছিত, পৌর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ হাম্মাদ আহমদ, শাল্লা উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা নাজমুল হাসান জাহিদ, জেলা শ্রমিক জমিয়তের সদস্য সচিব মাওলানা সাইদুজ্জামান আল হায়দার, ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় নেতা মাওলানা এমাদ উদ্দিন সালিম, মাওলানা হাফিজ লোকমান আহমদ, জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আরশাদ নোমান, জেলা জমিয়তের ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা হাফিজ তাহা হোসাইন, মাওলানা মোস্তফা কামাল, শান্তিগঞ্জ উপজেলা যুব জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা আফাজ বিন আব্দুল মুছাব্বির, সভাপতি মাওলানা হাফিজ সোহাইল আহমদ ইয়াহিয়া, মাওলানা শায়খ আফসার উদ্দিন রহ.র সুযোগ্য সাহেবজাদা হাফিজ মুফতি নোমান সালেহ, যুবনেতা মাওলানা তোফায়েল আহমেদ কামরান, মাওলানা হাফিজ হেলাল আহমদ, মাওলানা জুবায়ের আহমদ, মাওলানা জুবায়ের জামিল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com