বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দিরাইয়ে প্রতিহিংসার আগুনে পুড়ল মুদি দোকান

amarsurma.com
দিরাইয়ে প্রতিহিংসার আগুনে পুড়ল মুদি দোকান

আমার সুরমা ডটকম:

নিজেদের অন্যায় দাবি বাস্তবায়ন করতে না পেরে অবশেষে প্রতিহিংসামূলক মুদি দোকানে আগুন দিয়ে জ¦ালিয়ে ভষ্মিভূত করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোর রাতে সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের চাতলপাড় গ্রামে প্রতিপক্ষের আগুনে আতাউর রহমানের মুদি মালের দোকানটি জ¦ালিয়ে দেয়া হয়।
এ ঘটনায় গ্রামের ইমান আলীর ছেলে ইউসুফ আলী, মৃত মাহমুদ আলীর ছেলে আজিবুর রহমান ও জিয়াউর রহমান, মৃত আপ্তাব আলীর ছেলে হোসেন মিয়াকে আসামী করে দিরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।
অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাদী ও বিবাদীদের মধ্যে জায়গা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। বার বার এলাকার গণ্যমান্য ব্যক্তিরা আপোষ-মিমাংসা করলেও কোনভাবেই থামছে না বিবাদীদের উৎপাত। বিভিন্ন সময় হুমকি-ধমকিসহ বড় ধরণের সংঘর্ষ বাধানোর পায়তারায় লিপ্ত রয়েছে তারা। সম্প্রতি আতাউর রহমানের নিজস্ব জমিতে জোরপূর্বক বিবাদীগণ ধান শুকানোর খলা বানাতে গেলে তাতে বাধা দেয়া। এরই জের ধরে সোমবার দিবাগত রাত ৯টায় পাশর্^বর্তী স্কুলে মিটিং করে দোকান উচ্ছেদ করার হুমকি দেয়।
অভিযোগ সূত্র আরও জানা যায়, মঙ্গলবার ভোরে বাদী আতাউর রহমান ফজরের নামাযের সময় উঠে দেখেন তার দোকানে আগুন জ¦লছে। তিনি চিৎকার দিলে পরিবার ও আশপাশের লোকজন এসে দেখেন আসামী ইউসুফ আলী ও আজিবুর রহমানের হাতে কেরোসিন বা পেট্রোল জাতীয় দাহ্যবস্তুর বোতল দিয়ে ছিটিয়ে আগুন দিচ্ছে। সাথে সাথে উভয়কে ধরার চেষ্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে তারা কিল-ঘুষি দিয়ে দৌঁড়ে পালায়।
এ ঘটনায় দোকানে থাকা ৮টি মোরগ, ১টি ফ্রিজ, ২টি চৌকি, সিগারেট, হলুদ, মরিচ, তেল, চিনি, ড্রিংকস, বিস্কুট, ক্যাশবাক্সে রক্ষিত বিভিন্ন জাতের নোটের সাড়ে ৩ হাজার টাকা, হিসাবের খাতাপত্রসহ ৭ হাত প্রস্থ ও ১২ হাত দৈঘ্য একটি টিনসেট ঘর সম্পূর্ণ পুড়ে যায়। এতে আতাউর রহমানে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় হবে এজহারে উল্লেখ করা হয়। ইতিমধ্যে দিরাই থানার একজন এসআই ঘটনাস্থল পরিদর্শন করে এসেছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com