মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ওপর আওয়ামীলীগ নেতার নেতৃত্বে হামলা

কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ওপর আওয়ামীলীগ নেতার নেতৃত্বে হামলা

ss_109936আমার সুরমা ডটকম : কুড়িগ্রাম জেলার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শ্যামল ভৌমিকের ওপর  হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার বেলা ৩টার দিকে কুড়িগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাশেদুজ্জামান বাবুর নেতৃত্বে একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটায়। এ সময় শ্যামলের ব্যবসা প্রতিষ্ঠান বর্ণমালা প্রিন্টিং প্রেসেও হামলা চালিয়ে কাগজপত্রসহ বিভিন্ন জিনিস তছনছ করে তারা। পাশে থাকা কুড়িগ্রাম খবরের অফিস ও চারিদিকে প্রতিদিন পত্রিকার অফিসের শাটারে হামলা করে। শ্যামল জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক ও গ্রুপ থিয়েটার ফেডারেশনের সমন্বয়ক। শ্যামল ভৌমিক জানান, গত রোববার কুড়িগ্রাম প্রেসক্লাবে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে কবি সৈয়দ শামসুল হকের জন্মদিনের অনুষ্ঠান করা হয়। এ সময় কবি ইমতে আহসান শিলু তাঁর বক্তব্যে সম্প্রতি দেশব্যাপী শিল্পকলা একাডেমির মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনের বিষয়ে কথা বলেন। তিনি সে সময় চলচ্চিত্র প্রদর্শনে কুড়িগ্রাম জেলা শিল্পকলার দর্শক শূন্যতা ও অব্যবস্থাপনার কথা উল্লেখ করেন। শ্যামল বলেন, ‘এ নিয়ে আজ বেলা পৌনে ৩টার দিকে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা রাশেদুজ্জামান বাবু আমার মোবাইল ফোনে কল দিয়ে হিন্দু সম্প্রদায় নিয়ে গালিগালাজ করেন। এ সময় তাঁকে সাক্ষাতে কথা বলার জন্য বললে তিনি দেখে নেবেন বলে হুমকি দেন। এরই কিছু সময় পর ৩টার দিকে ছোট ভাই বনিসহ বেশ কয়েকজন সন্ত্রাসীকে নিয়ে বাবু শহীদ মিনার এলাকার ইউএ প্লাজায় আমার বর্ণমালা প্রিন্টিং প্রেস ও অফিসে এসে অতর্কিত হামলা চালায়।’ হামলার ব্যাপারে রাশেদুজ্জামান বাবুর বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে সাংবাদিক শ্যামল ভৌমিকের ওপর হামলার ঘটনায় কুড়িগ্রাম প্রেসক্লাব, টেলিভিশন সাংবাদিক ফোরাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট, গ্রুপ থিয়েটার ফেডারেশন, প্রচ্ছদ কুড়িগ্রাম, উদীচী, সাম্প্রতিক কুড়িগ্রাম, ঘাতক দালাল নির্মূল কমিটি, কুসাক্রী সংসদ, চেতনা, তাছাদ্দুক হোসেন স্মৃতি ফাউন্ডেশন, ঐতিহ্য কুড়িগ্রাম, পরম্পরা কুড়িগ্রামসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নিন্দা প্রকাশ করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com