সোমবার, ১৭ Jun ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
নিজেকে জাতীয়পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করলেন রওশন, ওরা যেটা করেছে সেটা সম্পূর্ণ অবৈধ : এরশাদ

নিজেকে জাতীয়পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করলেন রওশন, ওরা যেটা করেছে সেটা সম্পূর্ণ অবৈধ : এরশাদ

as1245 copyআমার সুরমা ডটকম : রওশন এরশাদ নিজেকে জাতীয়পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন। এজন্য আজ বিকেল ৫টায় অনুসারীদের নিয়ে তিনি তার বাসায় এক জরুরি বৈঠক করেন। এ বৈঠক চলে রাত আটটা পর্যন্ত। বৈঠকের পর তিনি নিজেকে জাতীয়পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা দেন। অপরদিকে জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ-এর প্রেসসচিব ও দলটির প্রেসিডিয়াম সদস্য সুনিল শুভরায় জানিয়েছেন, কোন পদে কাউকে দায়িত্ব দেয়ার ক্ষমতা পার্টির চেয়ারম্যান ছাড়া অন্য কারো নেই। গতকাল রংপুরে একসভায় জাতীয়পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিজের ছোট ভাই জিএম কাদেরকে দলটির কো-চেয়ারম্যান ঘোষণা দেন। এরশাদের ঘোষণার একদিনের ব্যবধানে তার স্ত্রী রওশন নিজেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা দিলেন। এতে দলটির নেতাকর্মীরা বিভ্রান্ত হয়ে পড়েছেন এবং দলটিতে নতুন করে ভাঙনের আশঙ্কাও করছেন তারা। জানা গেছে, রওশনের বাসায় অনুষ্ঠিত আজকের বৈঠকে রওশন এরশাদ, দলটির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদসহ সিনিয়র বেশ কিছু নেতা উপস্থিত ছিলেন। পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু বৈঠকের আলোচনা ও সিদ্ধান্তের বিষয়ে সাংবাদিকদের জানান। রওশনের পক্ষ থেকে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। এতে রওশন এরশাদকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করা হয়।

এদিকে হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী প্রেসিডিয়াম সভার বৈঠক ডাকার এখতিয়ার দলের চেয়ারম্যান ছাড়া অন্য কারো নেই। আমি দলের নির্বাচিত চেয়ারম্যান। আমি প্রেসিডিয়াম সভার বৈঠক ডাকবো। ওরা যেটা করেছে সেটা সম্পূর্ণ অবৈধ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে তিনি স্থানীয় একটি হোটেলে সাংবাদিকদের একথা বলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com