শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :
র‌্যাব পরিচয়ে মাদ্রাসা ছাত্রকে তুলে নেয়ার ৪ দিন পরও খোঁজ মেলেনি, র‌্যাবের অস্বীকার

র‌্যাব পরিচয়ে মাদ্রাসা ছাত্রকে তুলে নেয়ার ৪ দিন পরও খোঁজ মেলেনি, র‌্যাবের অস্বীকার

chuadanga picture--(opohoron- press confarence )---  31-01-16_114804আমার সুরমা ডটকম : কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া বাজার সংলগ্ন আশরাফুল উলুম কওমী মাদ্রাসা থেকে ওই মাদ্রাসার ছাত্র আবুজার গিফারীকে (২২) র‌্যাব পরিচয়ে সাদা পোষাকধারীরা তুলে নিয়ে যাওয়ার চারদিন পরও তার হদিস পাওয়া যায়নি। এদিকে র‌্যাবের কোনো সদস্য আবুজারকে নিয়ে যায়নি বলে তার পরিবারের লোকজনকে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। ছেলের কোনো সন্ধান না পেয়ে তার পিতা চুয়াডাঙ্গা সদর থানা জামে মসজিদের ইমাম মাওলানা আমির হোসেন আজ রোববার বেলা ১২টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাওলানা আমির হোসেন জানান, ২৮ জানুয়ারি বেলা ২টার দিকে চারজন সাদা পোষাকধারী কুষ্টিয়ার ওই মাদ্রাসায় এসে আবুজারকে তুলে নিয়ে যায়। এরপর কুষ্টিয়া র‌্যাব কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে জানানো হয় র‌্যাব ওই মাদ্রাসা থেকে কাউকে নিয়ে আসেনি।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ছেলেকে সাদা পোষাকধারীরা তুলে নিয়ে যাওয়ার পর কুষ্টিয়া থানায় একটি জিডি করা হলেও আজ পর্যন্ত নিখোঁজ ছেলে আবুজারের কোনো সন্ধান মেলেনি। তিনি বলেন, যে মাইক্রোবাসে করে তার ছেলেকে তুলে নিয়ে যাওয়া হয় সেই গাড়ির নম্বর ঢাকা মেট্রো- গ-১৩-৭২৬৭।
সংবাদ সম্মেলনে আবুজারের পিতা ছাড়াও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার বুজরুকগড়গড়ি মাদ্রাসার শিক্ষক মুফতি মোস্তফা কামাল কাশেমী, একই মাদ্রাসার শিক্ষক মোহাম্মদ আজিজুল্লাহ এবং চুয়াডাঙ্গার খাদেমুল ইসলাম মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজুর রহমান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com