শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :
দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

দিরাইয়ে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

5আমার সুরমা ডটকম ‘২০৩০-এর অঙ্গিকার, নারী-পুরুষের সমতার’ প্রতিপাদ্য নিয়ে দেশে ৮ মার্চ মঙ্গলবার পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস-২০১৬। এ উপলক্ষ্যে দিরাইয়ে সরকারি ও বেসরকারিভাবে দিবসটি পালন করা হয়। দিরাই উপজেলা প্রশাসন ও দি হাঙ্গার প্রজেক্টসহ উপজেলায় কর্মরত সকল এনজিও সমূহ এ দিবসটি যথাযথ মর্যাদায় পালন করে। এ উপলক্ষ্যে দিরাইয়ে একটি র‌্যালি উপজেলা পরিষদ থেকে বের হয়ে পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গণমিলনায়তন হলে এসে আলোচনাসভায় যোগ হয়। র‌্যালিতে দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, দিরাই ব্র্যাকের উপজেলা সমন্বয়কারী আব্দুর রাজ্জাক, দি হাঙ্গার প্রজেক্টের দিরাই উপজেলা সমন্বয়কারী এএসএম আখতারুল ইসলামসহ অন্যান্য সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তা ও কর্মচারিসহ প্রায় ৫ শতাধিক নারী অংশগ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্টের করিমপুর ইউনিয়ন সমন্বয়কারী মুহাম্মদ আব্দুল বাছির সরদার, জগদল ইউনিয়ন সমন্বয়কারী মাহমুদুল হক স্বপন, তাড়ল ইউনিয়ন সমন্বয়কারী হুমায়ুন আহমদ, চরনারচর ইউনিয়ন সমন্বয়কারী দিপালী রাণী প্রমুখ।
জাতীয় কন্যা শিশু এডভোকেসি ফোরাম, ইয়ূথ এন্ডিং হাঙ্গার ও বিকশিত নারী নেটওয়ার্ক-এর আয়োজনে এ র‌্যালিতে সহায়তা করেছে এএসএফ ও দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com