বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল আর নেই, প্রধানমন্ত্রীর গভীর শোকপ্রকাশ

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল আর নেই, প্রধানমন্ত্রীর গভীর শোকপ্রকাশ

ws-1আমার সুরমা ডটকমপ্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল (৪৮) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার দুপুরের দিকে রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব আসিফ কবির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। সাবেক এই ছাত্রনেতা প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) পদে অতিরিক্ত সচিব মর্যাদায় কর্মরত ছিলেন। ২০১৪ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে চারজনকে নিয়োগ দেয়া হয়। তাদের মধ্যে মাহবুবুল হক শাকিল অন্যতম ছিলেন। মাহবুবুল হক শাকিল আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গত মেয়াদে বিশেষ সহকারী (মিডিয়া) ও উপ-প্রেস সচিবের দায়িত্ব পালন করেন এক সময়কার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি এই ছাত্রনেতা। শাকিল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন। ১৯৬৮ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবা আইনজীবী ও মা শিক্ষক। আইনজীবী স্ত্রী ও শাকিলের সংসারে একটি মেয়ে সন্তান রয়েছে। তিনি কবি হিসেবেও পরিচিত ছিলেন। গত বইমেলায় ‘মন খারাপের গাড়ি’ শিরোনামে তার একটি কাব্যগ্রন্থ বের হয়।

শাকিলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর গভীর শোক প্রকাশ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং এতথ্য জানিয়েছে। প্রধানমন্ত্রী তার শোকবার্তায় মাহবুবুল হক শাকিলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com