শুক্রবার, ১২ Jul ২০২৪, ১১:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ধর্মপাশা ও জামালগঞ্জে আন্তজার্তিক দূর্যোগ প্রশোমন দিবস পালিত

ধর্মপাশা ও জামালগঞ্জে আন্তজার্তিক দূর্যোগ প্রশোমন দিবস পালিত

সাইফ উল্লাহ/মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ): সুনামগঞ্জের ধর্মপাশা ও জামালগঞ্জ উপজেলায় ‘দূর্যোগ সহনীয় আবাস গড়ি, নিরাপদে বাস করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তজার্তিক দূর্যোগ প্রশোমন দিবস পালিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা শাখার জামালগঞ্জের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হল রুমে এসে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান। উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোশারফ হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবির, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মীর আব্দুল্লাহ আল মামুন, উপজেলা সহকারি প্রকৌশলী আনিছুর রহমান, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ওয়ালী উল্লাহ সরকার, প্রকল্প অফিস সহকারি ননিগোপাল দাস প্রমূখ। অনুষ্ঠান শেষে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
ধর্মপাশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন
এদিকে ‘দুর্যোগ সহনীয় আবাস গড়ি, নিরাপদে বাস করি’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ধর্মপাশায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলা প্রশাসন দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে। এ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় ইউএনও মোঃ মামুন খন্দকারের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব খান, ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সোয়েব আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের অফিস সহকারি রতন সরকার, উপজেলা শিক্ষা কার্যালয়ের অফিস সহকারি মিঠুন পাল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com