সোমবার, ১৫ Jul ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ধর্মপাশা রাস্তার বেহাল দশা: রাস্তার কাজ করবেন উপজেলা চেয়ারম্যান রোকন

ধর্মপাশা রাস্তার বেহাল দশা: রাস্তার কাজ করবেন উপজেলা চেয়ারম্যান রোকন

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার অন্তর্গত সেলবরষ ইউনিয়নের ৬নং ওয়ার্ড (বীর উত্তর) গ্রামের জনগুরুত্বপূর্ণ রাস্তার বেহাল দশা রাস্তার কাজ করবেন  ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন।
১৯ এপ্রিল সরজমিনে পরিদর্শন করেন ধর্মপাশা উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ খান, সেলবরষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ আব্দুল বারেক ছোটন প্রমূখ।
এই জনগুরুত্বপূর্ণ রাস্তা দিয়ে ভাটি অঞ্চলের (রায়পুর, রাজাপুর, হিজলা, বাখরপুর, লক্ষনখলা, ভাটাপারা, রংপুর, পালপারা, বীর উত্তরসহ বিভিন্ন গ্রামের) হাওরের ধান মোহনগঞ্জ, টাঙ্গাইল, আশুগঞ্জসহ বিভিন্ন অঞ্চলে যাচ্ছে।
এই মুহূর্তে রাস্তার মেরামত কাজ বিবেচনায় এনে দ্রুত শুরু করার প্রতিশ্রুতি দিয়ে কথা বলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন। এতে করে এলাকাবাসী উল্লাস। এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান উপজেলা পরিষদের চেয়ারম্যানকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com