মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
হারের পর অঝরে কাঁদলেন তাসকিন, কাঁদলো বাংলাদেশের দর্শকরাও

হারের পর অঝরে কাঁদলেন তাসকিন, কাঁদলো বাংলাদেশের দর্শকরাও

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে বাংলাদেশের তীরে এসে তরী ডোবানোর উদাহরণ রয়েছে বেশ কয়েকটি। বুধবার সে ঘটনারই যেন পুনরাবৃত্তি ঘটলো আরও একবার। টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারতের সাথে টাইগাররা লড়েছে শেষ বল পর্যন্ত। কিন্তু তাতেও কাঙ্ক্ষিত জয় আসেনি। ম্যাচে বাংলাদেশ হেরেছে ৫ রানে।

কিন্তু এমন হারের পর আবেগটা আর ধরে রাখতে পারেননি টাইগারদের পেস বোলার তাসকিন আহমেদ। অ্যাডিলেড ওভালে বল হাতে দুর্দান্ত শুরু এনে দেওয়ার পর ব্যাট হাতেও খেলেছেন বেশ। তবে ৭ বলে ১২ রানের অপরাজিত ইনিংসটা যে ম্যাচ জেতানোর জন্য যথেষ্ট ছিল না! হারের পর মাঠেই কান্নায় ভেঙে পড়েছেন দেশ সেরা পেসার তাসকিন।

জাতীয় দলের এই পেসার ছাড়াও অনেক খেলোয়াড় কেঁদেছেন। একই সাথে মাঠে উপস্থিত বাংলাদেশের দর্শকরাও অঝরে কেঁদেছেন। তবে বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় বাংলাদেশের জন্য ব্যাট করা কঠিন হয়ে যায়। তারপরও দারুণ লড়াই করে হেরেছে টাইগাররা।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে তাসকিনদের বোলিংয়ের বিপক্ষে পাওয়ার-প্লেতে খুব একটা সুবিধা করতে পারেনি ভারত। তৃতীয় ওভারে অধিনায়ক রোহিত শর্মাকে ফিরিয়ে প্রথম সাফল্য এনে দেন হাসান মাহমুদ। ৬ ওভারে ভারতের সংগ্রহ দাঁড়ায় ৩৭ রান। গত তিন ম্যাচের মতো এই ম্যাচেও তাসকিন দুর্দান্ত শুরু করেন।

পাওয়ার প্লের ৬ ওভারের মধ্যে তিনি ৩ ওভার করেন। প্রথম দুই ওভারে তিনি দেন মাত্র ১ রান। দ্বিতীয় ওভারে তার বলে জীবন পান রোহিত শর্মা। না হলে আগের তিন ম্যাচের মতো এদিনও বাংলাদেশকে শুরুর সফলতাটা তাসকিনই এনে দিতেন। প্রথম দুই ওভারে তাসকিন মাত্র ২ রান দিলেও তৃতীয় ওভারে খানিকটা খরুচে বোলিং করেছেন। বিরাট কোহলি তাসকিনের তৃতীয় ওভারের প্রথম দুই বলে চার হাকান। পরের চার বল অবশ্য কোনো রান নিতে পারেননি কোহলি। ৪ ওভার হাত ঘুরিয়ে দলের সবচেয়ে কম খরুচে বোলারও ছিলেন তাসকিন। কোনো উইকেট না পেলেও নিজের কোটা শেষ করতে মাত্র ১৫ রান দিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com