বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

সুনামগঞ্জে ২৬ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৪

amarsurma.com
সুনামগঞ্জে ২৬ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৪

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের জামালগঞ্জ ও শান্তিগঞ্জ উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে ২৬ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
শান্তিগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৩ মে) সকাল সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে শান্তিগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই মোহন রায়, উপ-সহপরিদর্শক এএসআই দিবাস চন্দ্র দাস সঙ্গীয় ফোর্স নিয়ে শান্তিগঞ্জ থানা এলাকার শান্তিগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করে গাঁজাসহ ওই দুই ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এরপর তাদের বহনকারী ব্যাগ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার আনোয়ার হোসেনের পুত্র শাহিনুর (২২) ও একই উপজেলার মৃত তারা মিয়া পুত্র কবির হোসেন (৩০)।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী মাদক উদ্ধার ও মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান আছে।
এদিকে জেলার জামালগঞ্জ উপজেলায় ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জামালগঞ্জ থানা পুলিশ। আটককৃত দুইজন ব্রাহ্মণবাড়িয়া সদরের পাগাছং মধ্যপাড়ার মৃত হোসেন আলীর ছেলে মোঃ গিয়াস উদ্দিন (৪০) ও মেয়ে মোছাঃ জৈগন বেগম (৬০)।
জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানা পুলিশ সাচনা বাজার লঞ্চঘাট থেকে সাচনা টু ভৈরবগামী মেসার্স হাজী আব্দুল গনি ওয়াটার ট্রান্সপোর্ট নামক লঞ্চে অভিযান পরিচালনা করে এই গাঁজা উদ্ধার করে। আটককৃত ব্যক্তিদ্বয়ের কাছে থাকা ১টি ট্রলি ব্যাগ ও ১টি কাপড়ের তৈরি ব্যাগ তল্লাশি করে বিশেষভাবে রক্ষিত ২০ কেজি গাঁজা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজা ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে ময়মনসিংহ জেলায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।
জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মো. আব্দুন নাসের জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জামালগঞ্জ থানায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

amarsurma.com

সুনামগঞ্জে ২৬ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৪

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com