সোমবার, ১৭ Jun ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
দিরাই পৌরসভা নির্বাচন-৭নং ওয়ার্ড: সমাজসেবক ও ক্লিন ইমেজের প্রার্থী বদরুল ইসলাম সেলিম সমাজ সেবায় আত্মনিয়োগ করতে চান

দিরাই পৌরসভা নির্বাচন-৭নং ওয়ার্ড: সমাজসেবক ও ক্লিন ইমেজের প্রার্থী বদরুল ইসলাম সেলিম সমাজ সেবায় আত্মনিয়োগ করতে চান

asabs-badrulpic-07 ward-23-12-2015মুহাম্মদ আব্দুল বাছির সরদার : আদর্শবান পিতার সন্তান আদর্শবান হবে এটাই স্বাভাবিক। আর এমনি একজন আদর্শবান ও সমাজ সেবক পিতার সন্তান অবশেষে তার পিতার পদাঙ্ক অনুসরণ করতে ও এলাকার মানুষের বিশেষ অনুরোধে এবার এসেছেন প্রকাশ্যে জনসেবায়। তিনি হলেন সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা পৌরসভার হারানপুরের বাসিন্দা ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের উটপাখি প্রতীকে প্রতিদ্বন্দ্বীতাকারী মোঃ বদরুল ইসলাম (সেলিম)। এ প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি জানান, তার পিতা একজন আদর্শবান হওয়াতে তিনিও এ পথের পথিক। তাই সব সময়ই চেষ্টা করেন নিঃস্বার্থভাবে মানুষের উপকার করতে। এ লক্ষ্যে প্রতি বছরই গরিব-অসহায় মানুষ ও বিভিন্ন প্রতিষ্ঠানে দান-খয়রাত করে থাকেন। এলাকার মানুষের বিশেষ অনুরোধে নির্বাচনে এসেছেন উল্লেখ করে বদরুল ইসলাম সেলিম আরো বলেন, বিগত ১৫ বছরেরও অধিক দেখে আসছি পৌরসভার ৭নং ওয়ার্ডের কোন উন্নয়ন নেই। তাই জনগণের অনুরোধ রক্ষা করতেই আমার নির্বাচনে আসা। সূত্র জানান, বর্তমানে দিরাই পৌরসভার ৭নং ওয়ার্ডটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, অথচ এই ওয়ার্ডে এখন পর্যন্ত উল্লেখযোগ্য উন্নয়ন চোখে পড়েনা। নানা সমস্যায় জর্জড়িত এ ওয়ার্ডবাসি উন্নয়নের আশায় সরকার দলের একজনকে বিগত দিনে নির্বাচিত করলেও তেমন উল্লেখযোগ্য কাজ দেখাতে পারেন নি। তাই এবার ভোটারগণ বিকল্পভাবে চিন্তা করেই মোঃ বদরুল ইসলাম সেলিমকে সামনে নিয়ে আসছেন।
৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ বদরুল ইসলাম সেলিম ওয়ার্ডের হারানপুর গ্রামের বিশিষ্ট মুক্তিযোদ্ধা, সমাজ সেবক ও প্রবীণ রাজনীতিবিদ মৃত মোঃ চান মিয়া ও লাইলুন নেছা খাতুনের সন্তান ৪ ছেলে ও ৩ মেয়ে সন্তানের জনক। মুক্তিযোদ্ধা চান মিয়া কর্ম জীবনে সরকারি চাকুরি পোস্ট মাস্টার হিসেবে অবসরপ্রাপ্ত ছিলেন। বদরুল ইসলাম সেলিম জানান, তিনি নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়নে ব্যাপক ভিত্তিক কাজ করবেন বলে জানান। বিশেষ করে মডেল ওয়ার্ড গঠন করতে পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, রাস্তাঘাট নির্মাণ, বিশুদ্ধ পানি সরবরাহসহ মাদকমুক্ত ওয়ার্ড উপহার দিবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com