সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
নির্মোহ সংবাদকর্মী ফজলে ইমাম আর নেই

নির্মোহ সংবাদকর্মী ফজলে ইমাম আর নেই

fozle imamআমার সুরমা ডটকমবাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ও দৈনিক ইত্তেফাক (এন.এন.পি.পি) ওয়ার্কার্স ইউনিয়নের সাবেক সভাপতি এবং ইত্তেফাকের জব কম্পোজ বিভাগের সাবেক ফোরম্যান মো. ফজলে ইমাম আর নেই। গত ৭ জুলাই (বৃহস্পতিবার) বিকেলে রাজধানীর ৩/২ সাবেক শরাফতগঞ্জ লেন গেণ্ডারিয়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। ওই দিন রাত ৯টায় শরাফতগঞ্জ লেন বায়তুল আকবর জামে মসজিদে জানাজা শেষে ঢাকার জুরাইন কবরস্থানে তাকে দাফন করা হয় তাকে। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।
ফজলে ইমাম দীর্ঘ ৪০ বছর তিনি বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ও দৈনিক ইত্তেফাক (এন.এন.পি.পি) ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি এবং সাংবাদিক শ্রমিক কর্মচারী ঐক্যপরিষদের কো-কনভেনর ছিলেন। মো. ফজলে ইমাম সংবাদপত্র জগতের ট্রেড ইউনিয়নের এক বিরল উজ্জ্বল নক্ষত্র ছিলেন। তিনি ছিলেন সাংবাদিক-শ্রমিক-কর্মচারীদের অধিকার আদায়ের আন্দোলনের নেতা। সাংবাদিক, শ্রমিক, কর্মচারীদের জন্য গঠিত ওয়েজবোর্ডের প্রথম হতে ষষ্ঠ বোর্ডের সদস্য ছিলেন। বিভিন্ন আন্দোলন-সংগ্রামে প্রথমসারিতে থেকে নেতৃত্ব দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com