বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দিরাইয়ে ভোটগ্রহণ সম্পন্ন: ৩টি কেন্দ্র স্থগিত

amarsurma.com
দিরাইয়ে ভোটগ্রহণ সম্পন্ন: ৩টি কেন্দ্র স্থগিত

আমার সুরমা ডটকম:

একতরফা নির্বাচন দাবি করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও সমমনা দলগুলোর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের কারণে নজীরবিহীন ভোটার উপস্থিতি সন্তোষজনক না হওয়ার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে এবারের সংসদ নির্বাচন। রোবরার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ চলে। তবে উপজেলার তিনটি কেন্দ্র দিরাই পৌরসভার শুকুরনগর, রফিনগর ইউনিয়নের মির্জাপুর ও তাড়ল ইউনিয়নের বাউসি নোয়াগাঁও কেন্দ্রে ব্যালট বক্স ছিনতাইয়ের চেষ্টা ও সহিংসতার অভিযোগে সুনামগঞ্জের দিরাইয়ের ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত রাখার খবর পাওয়া গেছে। এছাড়া অন্যান্য কেন্দ্রে ভোটগ্রহণ শান্তিপূর্ণ হয়েছে বলে জানা গেছে।
সরেজমিন বেশ কয়েকটি ভোট কেন্দ্রে গিয়ে দেখা গেছে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক নয়। তাছাড়া নৌকা ও কাঁচি প্রতীকের ছাড়া বাকি দুইজনের অনেক কেন্দ্রেই এজেন্ট ছিল না বলেও জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নৌকা এগিয়ে রয়েছে বলে জানা গেছে।
বর্তমান সংসদ সদস্য স্বতন্ত্রপ্রার্থী কাঁচি প্রতীকের ড. জয়া সেনগুপ্তা দুপুর ১২টায় দিরাই সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। তিনি বেশ কয়েকটি ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন। তবে সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে পরে কথা বলবেন বলেও জানান তিনি। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদ (আল আমিন চৌধুরী) নিজ গ্রাম শ্রীহাইল কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোট প্রদান করেন। পরে তিনি প্রায় ১২টি কেন্দ্র পরিদর্শন করেন। তিনি বলেন, অনেক মুসলিম গ্রামের কেন্দ্রে কোন কারণ ছাড়াই ভোট গ্রহণ স্থগিত রেখে বিকেলে চালু করেছে। এতে অনেকেই ভোট দিতে পারেন নি।
গণতন্ত্রীপার্টি মনোনীত কবুতর প্রতীকের মিহির রঞ্জন দাস দিরাই সরকারি মডেল বিদ্যালয়ে সকাল ৮টায় ভোট প্রদান করেন। পরে তিনি ১৫টি কেন্দ্র পরিদর্শন করে জানান, দুপুর পর্যন্ত ভোটগ্রহণ ভালো ছিল। তবে ভোটার উপস্থিতি কম ছিল বলেও তিনি জানান।
স্বতন্ত্রপ্রার্থী ঈগল প্রতীকের প্রার্থী সাবেক যুগ্মসচিব মোঃ মিজানুর রহমান নিজ কেন্দ্র জগদলে সকাল ৮টায় ভোট প্রদান করেন। তিনি বলেন, প্রায় ১০-১২টা কেন্দ্রে গিয়ে নৌকার লোকদের উচ্ছৃঙ্খল পরিস্থিতি দেখেছি। আমি ভোটের সার্বিক ফলাফল প্রত্যাখ্যান করলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com