বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

দক্ষিণ সুনামগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালিত

এমএম ইলিয়াছ আলী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সংবাদদাতা: দক্ষিণ সুনামগঞ্জে শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সকাল থেকেই জন্মদিন উপলক্ষ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের ডুংরিয়া গ্রামস্থ বাসভবন ‘হিজল’ এসে জড়ো হয়। শুক্রবার সকাল ৯টায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের ডুংরিয়া গ্রামস্থ বাসভবনে কেক কেটে জন্মদিন পালন করেন নেতাকর্মীরা। পরে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয় এবং এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি এ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মোঃ ছাব্বির আহমদ, যুবলীগ নেতা শাহীনূর রহমান শাহীন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগ নেতা আল মাহমুদ সুহেল, শাহান আহমদ, জাহিদুল ইসলাম, রয়েল আহমদ, ইমরান হোসেন, জামিল আহমদ, শমীরন প্রমুখ।
এছাড়াও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কেক কাটা ও আলোচনার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিন পালন করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশুদিবস উপলক্ষ্যে শুক্রবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার পরিষদের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর জীবন, আদর্শ, কর্মসহ বাঙ্গালী জাতির স্বাধীনতা পরবর্তীত বঙ্গবন্ধুর দেশ গঠন বিষেয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবিরের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার পরিমল চন্দ্র সিনহার সঞ্চালনায় বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আল আমিন। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আতাউর রহমান, উপজেলা যুবলীগ নেতা আবাব মিয়া, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. নূর হোসেন, উপজেলা যুবলীগের সদস্য মোঃ সেলিম রেজা, সাবেক যুবলীগ নেতা মোঃ মাসুক মিয়া প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ ,দরগাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মনির উদ্দিন, উপজেলা আওয়ামলীগ নেতা দিলীপ তালুকাদার, জবর আলীসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ প্রমুখ। এ সময় নেতৃবৃন্দ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন পালন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com