বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ওআইসি মহাসচিবসহ পররাষ্ট্রমন্ত্রীদের বৈঠকে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ

ওআইসি মহাসচিবসহ পররাষ্ট্রমন্ত্রীদের বৈঠকে প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ

আমার সুরমা ডটকম ডেস্কমুসলিম বিশ্বের অর্ধশতাধিক পররাষ্ট্রমন্ত্রী ও প্রতিনিধিদের সাথে জাতিসংঘের সদর দপ্তরে এক বৈঠকে যোগদেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদ। রোহিঙ্গা ইস্যু, মুসলিম বিশ্বের সম্পর্ক সুদৃরকরন, পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধি বিষয়ক আলোচনা ও ওআইসির মহাসচিবের সাথে মুসলিম বিশ্বের পররাষ্ট্রমন্ত্রী, প্রতিনিধিরা অংশ নেন। ওআইসি মহাসচিব ড. ইউসুফ বিন আহমদ আল ওতাইমিন মুসলিম বিশ্বের ঐক্যের এখন সকলের দাবী উল্লেখ করে বলেন মুসলিমরা এক বৃহৎ, শক্তিশালী জাতি। তিনি রোহিঙ্গা সমস্যা সমাধানের সকলের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।
বৈঠক শেষে মাওলানা শোয়াইব আহমদ ওআইসি মহাসচিবের একান্ত আলাপচারিতায় বাংলাদেশ ও ইউকে জমিয়তের কার্যক্রম, রোহিঙ্গা সমস্যা সমাধানের পরামর্শ, বাংলাদেশের আলেম উলামাদের সক্রিয় সহযোগিতার জন্য তুলে ধরেন।

উল্লেখ ২০১৮ সালে অনুষ্ঠিতব্য জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে ওআইসি মহাসচিবের উপস্থিতির জন্য দাওয়াত প্রদানে তিনি দোয়া ও জমিয়তের কল্যাণ সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com