রবিবার, ১৬ Jun ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

দিরাইকে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষণা

amarsurma.com
দিরাইকে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন-গৃহহীনমুক্ত ঘোষণা

আমার সুরমা ডটকম:

মুজিববর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষে সুনামগঞ্জের দিরাই উপজেলাকে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট রিপা সিনহা এ ঘোষণা দেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শরীফুল আলম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জনি রায়, দিরাই পৌরসভার মেয়র বিশ্বজিৎ রায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ আতাউর রহমান, দিরাই প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুহাম্মদ আব্দুল বাছির সরদারসহ সরকারি ও বেরসকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রথম পর্যায়ে মোট ৫৪৬টি, তৃতীয় পর্যায়ে ৭৫টি ও চতুর্থ পর্যায়ে ২৫৬টি ঘর নির্মাণ করা হয়। সূত্র মতে, উপজেলার রফিনগর ইউনিয়নে ১৪৪টি, ভাটিপাড়ায় ৯২টি, রাজানগরে ২৫৩টি, চরনারচরে ১২৫টি, দিরাই সরমঙ্গলে ১১টি, করিমপুরে ৫৬টি, তাড়লে ৬৪টি, কুলঞ্জে ১৩২টি পরিবারকে ঘর প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com