রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ইউপিতে অংশ নিয়ে দলীয় প্রতীককে অসম্মান করা হচ্ছে: শাহ মোয়াজ্জেম

ইউপিতে অংশ নিয়ে দলীয় প্রতীককে অসম্মান করা হচ্ছে: শাহ মোয়াজ্জেম

moazzam20160130101110_122260আমার সুরমা ডটকম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অংশগ্রহণের সমালোচনা করে দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, এ অথর্ব নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশ নিয়ে আমাদের দলীয় প্রতীককে অসম্মান করা হচ্ছে। দুই ধাপে ১৩৫০টির কাছাকাছি ইউপিতে নির্বাচন হলেও বিএনপি সাকল্যে একশ’র মত ইউপিতে জয় পেয়েছে। এতে প্রায় এক হাজার ইউপিতে জয় পেয়েছে আওয়ামীলীগের প্রার্থীরা। তবে পর্যবেক্ষকরা এই নির্বাচনকে ‘প্রশ্নবিদ্ধ’ বলে মন্তব্য করেছেন।
শাহ মোয়াজ্জেম বলেন, পরবর্তী ধাপের নির্বাচনগুলোকে আমাদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করা উচিত। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক নাগরিক সমাবেশে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ গণতান্ত্রিক পরিষদ এই নাগরিক সমাবেশের আয়োজন করে। শাহ মোয়াজ্জেম বলেন, ‘রকিবের বিচার বাংলার মাটিতে হবেই। তুই রকিব কি ভাবছিস, শেখ হাসিনা কি চিরকাল থাকবেন?’
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের স্বাধীনতা পদক প্রাপ্তির সমালোচনা করে তিনি বলেন, বহু আগেই মুহিতের পদত্যাগ করা উচিত ছিল। সেটি না করে রিজার্ভ ব্যাংকের টাকা চুরি, হল মার্ক কেলেঙ্কারির মালে আকৃষ্ট হয়ে শেখ হাসিনা পুরস্কারস্বরূপ তাকে স্বাধীনতা পদক দিয়েছেন। খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রসঙ্গে তিনি বলেন, বাড়াবাড়ির একটা সীমা আছে। খালেদা জিয়াকে গ্রেপ্তার করলে বিএনপি এবং সাধারণ জনগণ রাস্তায় নেমে আসবে।
আয়োজক সংগঠনের সভাপতি চৌধুরী রাজিব হাসান রিপনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতউল্লাহ, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com