সোমবার, ১৭ Jun ২০২৪, ১১:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
ঘুর্ণিঝড় আসানির প্রভাবে দিরাইয়ের জনজীবনে ছন্দপতন

ঘুর্ণিঝড় আসানির প্রভাবে দিরাইয়ের জনজীবনে ছন্দপতন

amarsurma.com

আমার সুরমা ডটকম:

ঘুর্ণিঝড় আসানির প্রভাবে সুনামগঞ্জের দিরাইয়ে মানুষের মধ্যে ছন্দপতন ঘটেছে। গত তিনদিন ধরে চলে আসা ঘুর্ণিঝড়ের প্রভাবে দিনভর বৃষ্টির কারণে সাধারণ, কর্মজীবি ও অফিসগামিসহ সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে নেতিবাচক প্রভাব পড়েছে। বিশেষত দিনমজুর ও শ্রমিক শ্রেণির লোকজন ঘর থেকে বের হয়েও সারাদিন ঘুরে কাজ না করেই শূণ্য হাতে বাড়ি ফিরতে হয়েছে। একাধিক ব্যক্তির সাথে আরঅপ করে জানা গেছে এসব তথ্য।
জানা যায়, সাগরে সৃষ্ট ঘুর্ণিঝড় আসানির প্রভাবে গত তিনদিন ধরে দেশের সর্বত্রই কমবেশি বৃষ্টিপাত হচ্ছে। কোথা সামান্য, আবার কোথাও বেশি হারে বৃষ্টি হচ্ছে। তবে সুনামগঞ্জের দিরাইয়ে গত তিনদিনে লাগাতার বৃষ্টির কারণে কাজের প্রয়োজনে ঘর থেকে বের হলেও দিনমজুর ও শ্রমিকদের ক্ষেত্রে কাজ করা কঠিন হয়ে পড়ে।
এদিকে সাধারণ মানুষ, কর্মজীবি ও অফিসগামিরা বৃষ্টির কারণে নানা বিড়ম্বনার মধ্য দিয়েই নিজ কর্মস্থলে গিয়েছেন। তাছাড়া এমন দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ব্যবসায়িরা ঠিকমতো ব্যবসা করতে না পেরে অলস সময় পাড় করছেন বলে জানা গেছে। তাদের প্রশ্ন, ঘুর্ণিঝড় আসানি আর কয়দিন থেকে দেশ ছেড়ে যাবে?

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com